শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যোগীপাড়া ও হামিরকুৎসা ইউপির ৩ পয়েন্টে জমজমাট মাদকের কারবার

যোগীপাড়া ও হামিরকুৎসা ইউপির ৩ পয়েন্টে জমজমাট মাদকের কারবার

যোগীপাড়া ও হামিরকুৎসা ইউপির ৩ পয়েন্টে জমজমাট মাদকের কারবার

বাগমারা প্রতিনিধি : রাজশাহী জেলার বাগমারা উপজেলার যোগীপাড়া ইউপির ২ পয়েন্টে ও হামিরকুৎসা ইউপির ১পয়েন্টে জমজমাট মাদকের কারবার খুচরা মাদক ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে বসছে মাদকের আসর।

সেদিকে নজর দিচ্ছেনা পুলিশ। বিষয়টি নিয়ে সহজ স্বীকারোক্তি এসেছে এলাকার সচেতন মহলের পক্ষ থেকেও। এ এলাকায় মাদকবিরোধী অভিযান কিছুটা কমে এসেছে।’

এসব এলাকার সচেতন ব্যাক্তিরা মাদকের বিরুদ্ধে অভিযানের জোরদার দাবি করেন ।

খোঁজ নিয়ে জানা গেছে, মাদক জোন হিসেবে পরিচিত হামিরকুৎসা ইউপির ৯ নাম্বার ওর্য়ার্ডের শ্রীপতিপাড়া, ও যোগীপাড়া ইউপির শান্তিপুর ৭ নাম্বার ওয়ার্ডের ভাটার মোড়,বীরকুৎসা ষ্টেশন এলাকায় এখনো রমরমা মাদক ব্যবসা করছে। মাদক সেবনে বিভিন্ন এলাকার লোকজনের আনাগোনা আছে এলাকাটিতে। এসব এলাকায় এখন হেরোইন ও ইয়াবার ব্যবসা জমজমাট। মোটরসাইকেল দাপিয়ে একসঙ্গে মাদক সেবনে যাচ্ছেন দুই থেকে তিনজন করে যুবক। এরা ফেনসিডিল ও ইয়াবায় আসক্ত। যেখানে দাম একটু কম পান, সেখানেই মোটরসাইকেল নিয়ে ছুটে যান তারা। পকেট খালি করে নেশায় বুঁদ হয়ে আবার ঘরে ফেরেন। পথে কখনো কখনো ঘটে দুর্ঘটনা।

সীমান্ত পেরিয়ে মাদক আসার পর যেসব বাড়িতে থাকে, সেখান থেকে কিনে আনছেন খুচরা ব্যবসায়ীরা। এ কাজে এখন নারীদের ব্যবহার করা হচ্ছে বেশি। এ রকম দুই নারীকে অবশ্য মঙ্গলবার চারঘাট এলাকায় রাতে গ্রেফতার করেছে পুলিশ।

অনুসন্ধানে জানা গেছে, সকাল-বিকাল হামিরকুৎসার শ্রীপতিপাড়া আর শান্তিপুরে রাস্তাঘাট ও ভাটার মোড়ে এবং বীরকুৎসা ষ্টেশন এলাকারর ঝোঁপঝাড়ে বসে থাকে কিছু উঠতি বয়সী ছেলেরা। তাদের কাছে হেরোইন, ইয়াবা, গাঁজা সবই থাকে।

টাকা দিলেই এসব মাদকের পুরিয়া পকেট থেকে বের করে দেয় তারা। চাইলে ফেনসিডিলও এনে দেয় তারা। এলাকায় মাদক বিক্রি করে তারা। অভিযোগ আছে, পুলিশকে মাসোহারা দিয়েই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন এই তারা। এ বিষয়ে যোগীপাড়া তদন্তকেন্দ্রের ইনর্চাজ মো তৌহিদুর রহমান এর মুঠোফোনে একাধিক বার কল দিলে ফোন বন্ধ দেখায়।

মতিহার বার্তা ডট কম: ২৪ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply